শিরোনাম
জবির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ২১ অক্টোবর
প্রকাশ : ১২ অক্টোবর ২০২১, ১৫:৩৫
জবির ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ২১ অক্টোবর
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী এ বছর ২০ অক্টোবরের পরিবর্তে ২১ অক্টোবর পালিত হবে। আগামী ২০ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও লক্ষ্মীপূজা থাকায় বিশ্ববিদ্যালয় দিবসের কর্মসূচি এক দিন পেছানো হয়েছে।


তবে করোনা স্বাস্থ্যবিধি মেনে এ বছরও স্বল্প পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস। প্রতি বছরের মতো এ বছরও ২০ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবস উদ্‌যাপনের সিদ্ধান্ত থাকলেও ওই দিন ছুটি থাকায় পরদিন ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হবে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মহামারি করোনাভাইরাসের কারণে সরকারি স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।


কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশনা, বেলা ১১টা ১০ মিনিটে বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। এর পর বেলা ১২টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে।


বিবার্তা/আদনান/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com