শিরোনাম
ঢাবি’র শতবর্ষ পূর্তি উপলক্ষে উৎসবের উদ্বোধন ১ নভেম্বর
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:১৪
ঢাবি’র শতবর্ষ পূর্তি উপলক্ষে উৎসবের উদ্বোধন ১ নভেম্বর
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান ১ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে এ অনুষ্ঠান উদ্বোধন করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্টপতি মোঃ আবদুল হামিদ।


এ উপলক্ষে রবিবার (২৬ সেপ্টেম্বর) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় জাঁকজমকপূর্ণ এবং বর্ণাঢ্যভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব আয়োজনের সার্বিক প্রস্তুতির বিষয়ে আলোচনা করা হয়।এছাড়া, সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে এই উৎসব আয়োজনের লক্ষে কেন্দ্রীয় সমন্বয় কমিটি, মনিটরিং কমিটি, অতিথি অভ্যর্থনা কমিটি এবং বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়।


সভায় সিদ্ধান্ত হয়- মূল অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের অবশ্যই কোভিড-১৯ -এর দুই ডোজ টিকা গ্রহণের সনদপত্র থাকতে হবে। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সকলকে নিবন্ধন ফরম পূরণ করতে হবে।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ সিনেট ও সিন্ডিকেট সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও অফিস প্রধানগণ।


বিবার্তা/রাসেল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com