কুবি’র ইংরেজি বিভাগের সেমিস্টার পরীক্ষা অনলাইনে অনুষ্ঠিত
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২০:০৬
কুবি’র ইংরেজি বিভাগের সেমিস্টার পরীক্ষা অনলাইনে অনুষ্ঠিত
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইংরেজি বিভাগে ১২ তম আবর্তনের ২২৫ কোর্সের অনলাইন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়টিতে প্রথম কোন বিভাগ হিসেবে অনলাইনে সেমিস্টারপরীক্ষা নিলো বিভাগটি।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯ টায় অনলাইন প্ল্যাটফর্ম গুগল ক্লাসরুমের মাধ্যমে অনলাইনে সেমিস্টারপরীক্ষা অনুষ্ঠিত হয় বলে জানিয়েছে বিভাগটির বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস।


ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. নয়ন মিয়া বলেন, খুবই ভাল লাগছে অনেকদিন পর পরীক্ষাটি দিতে পেরে। তৃতীয় বর্ষের আমাদের এই একটা পরীক্ষাই বাকি ছিল। অবশেষে এটা দিতে পারলাম।


বিভাগীয় প্রধান ড. বনানী বিশ্বাস বলেন, অনলাইন পরীক্ষা নেয়া আমাদের জন্য একটা চ্যালেঞ্জ ছিল। শতভাগ শিক্ষার্থী পরীক্ষায় উপস্থিত ছিল। উপাচার্য মহোদয়ের অনুপ্রেরণায় এবং বিভাগের শিক্ষকদের সহযোগিতায় আমরা চ্যালেঞ্জটি সফলতার সাথে মোকাবেলা করেছি।


তিনি আরো বলেন, শিক্ষার্থীদের সেশনজট কমানো, স্বাস্থ্য নিরাপত্তার কথা বিবেচনা করে আমরা যখনই অনলাইনে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছি, তখনই অপশক্তি মাথা চড়া দিয়ে উঠেছে। বিভিন্ন ভাবে আমাদের অপদস্ত করার চেষ্টা করেছে। শতভাগ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে প্রমাণ করেছে আমরা সঠিক সিদ্ধান্ত নিয়েছি।


বিবার্তা/বিশাল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com