শিরোনাম
‘বিএনপি দেশকে পেছনে নেয়ার ষড়যন্ত্রে লিপ্ত’
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৭, ১৬:০৮
‘বিএনপি দেশকে পেছনে নেয়ার ষড়যন্ত্রে লিপ্ত’
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি সবসময় দেশকে পেছনে নিয়ে যাওয়ার ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।


ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের তিন বছর পূর্তি উপলক্ষে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত আনন্দ মিছিল ও সমাবেশে তিনি এ মন্তব্য করেন।


ছাত্রলীগ সভাপতি বলেন, দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। বিএনপির ষড়যন্ত্র কোনো কাজে আসবে না। তাই প্রধানমন্ত্রীর 'ভিশন-২১' বাস্তবায়নে ছাত্রলীগকে কাজ করতে হবে।


শনিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে আনন্দ মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্য়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।


ছাত্রলীগ ঢাবি শাখার সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সের সঞ্চালনায় সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ বিভিন্ন হলের সভাপতিরা বক্তব্য দেন।


বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস প্রতিরোধ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, দেশের অবকাঠামো উন্নয়ন, বিদ্যুৎ সুবিধা নিশ্চিতকরণ, ক্ষুধা দারদ্র্যিমুক্ত বাংলাদেশ গঠন করার লক্ষ্যে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন


তিনি আরো বলেন, আট বছর আগের আর বর্তমান বাংলাদেশ এক নয়। । খাদ্যে বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করার পাশাপাশি বিদেশে খাদ্য রফতানি হচ্ছে।


ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, জঙ্গিমাতা খালেদার সব ষড়যন্ত্র অতীতের ন্যায় ছাত্রলীগ রাজপথে থেকে প্রতিহত করবে। উন্নয়নের ধারা বজায় রাখার জন্য ছাত্রলীগ কাজ করে যাবে।



ঢাবি শাখার সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। তাই দেশকে এগিয়ে নিতে ছাত্রলীগ নেতাকর্মীদের আরো জোরালো ভূমিকা পালন করতে হবে।


এদিকে রাত ১২টার পর ক্যাম্পাসে ছাত্রলীগের কোনো ধরনের মিছিল বা স্লোগান দেয়া যাবে না জানিয়ে আবিদ আল হাসান বলেন, ছাত্রলীগের হল কমিটি ঘোষণার পর গভীর রাতে প্রথম বর্ষের শিক্ষার্থীদের মিছিল ও স্লোগানে নিয়ে যাওয়া হচ্ছে। এতে সাধারণ শিক্ষার্থীদের অসুবিধা হচ্ছে।


বিবার্তা/লাভলু/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com