বশেমুরবিপ্রবিতে পউও দফতরে পরিচালক নিয়োগ
প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ২০:০৪
বশেমুরবিপ্রবিতে পউও দফতরে পরিচালক নিয়োগ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস (পউও) দফতরে চুক্তিভিত্তিক পরিচালক নিয়োগ দেয়া হয়ছে।


বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: আব্দুর রউফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন চিফ (প্লানিং) মোঃ জহিরুল হককে ছয় মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে।


নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়, মো: জহিরুল হকের দাখিলকৃত আবেদনের প্রেক্ষিতে অত্র বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ এর পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস (পউও) দফতরে পরিচালক (চুক্তি ভিত্তিক) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। চুক্তিভিত্তিক এ নিয়োগের মেয়াদ প্রাথমিকভাবে ৬ (ছয়) মাস হবে এবং তার মূল বেতন শিক্ষা মন্ত্রণালয়ের সর্বশেষ প্রাপ্ত বেতনের প্রত্যয়নপত্র অনুযায়ী নির্ধারণ করা হবে। এছাড়াও বিধি মোতাবেক তিনি অন্যান্য আর্থিক সুবিধাদি প্রাপ্ত হবেন।


বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, চুক্তির মেয়াদ শেষ হওয়ার পূর্বে তিনি তার চাকরি হতে অব্যাহতি চাইলে তাকে কমপক্ষে ০১ (এক) মাস পূর্বে লিখিত আবেদনের মাধ্যমে কর্তৃপক্ষকে অবহিত করতে হবে। অন্যথায় তাকে ০১ (এক) মাসের মূল বেতনের সমপরিমান অর্থ বিশ্ববিদ্যালয়ের অনুকুলে ফেরত প্রদান করতে বাধ্য থাকিবেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে চাকরি হতে অব্যাহতি প্রদানের ইচ্ছা করলে কমপক্ষে ০১ (এক) মাস পূর্বে তাকে জানাতে হবে।


বিজ্ঞপ্তিতে নতুন নিয়োগপ্রাপ্ত প্রকল্প পরিচালককে আগামী ১৫/০৩/২০২১ ইং তারিখের মধ্যে এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর যোগদানপত্র দাখিল করার জন্য অনুরোধ করা হয়েছে এবং নির্ধারিত তারিখের মধ্যে তিনি যোগদান করতে ব্যর্থ হলে এ নিয়োগ আদেশ বাতিল হবে বলে উল্লেখ করা হয়েছে।


বিবার্তা/মামুন/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com