শিরোনাম
খুবির শিক্ষক-শিক্ষার্থীদের অপসারণের প্রতিবাদে
‘বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক'র মানববন্ধন বৃহস্পতিবার
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২১, ১৮:০৪
‘বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক'র মানববন্ধন বৃহস্পতিবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিহিংসামূলকভাবে অপসারণ ও বহিস্কারের প্রতিবাদে ও প্রশাসনের দুর্নীতি তদন্তের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ-সমাবেশের ডাক দিয়েছে ‘বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক'।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুর বারোটায় 'বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক'-এর পূর্বঘোষিত কর্মসূচির ডাকে সাড়া দিয়ে, দেশব্যাপী বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্ব স্ব ক্যাম্পাসে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন আয়োজন করার প্রস্তুতি সম্পন্ন হয়েছে।


এ সংক্রান্ত তথ্যাদি নিম্নে সংযুক্ত করা হলো:


১. ঢাকা বিশ্ববিদ্যালয়। স্থান: রাজু ভাস্কর্য, ঢাকা বিশ্ববিদ্যালয়। তারিখ ও সময়: ২৮.১.২০২১ (বৃহস্পতিবার), দুপুর ১২ টা।


২. রাজশাহী বিশ্ববিদ্যালয়। স্থান: শহীদ বুদ্ধিজীবী স্মৃতিফলক চত্বর, রাজশাহী বিশ্ববিদ্যালয়। তারিখ ও সময়: ২৮.১.২০২১ (বৃহস্পতিবার), দুপুর ১২ টা।


৩. চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। স্থান: শহীদ মিনার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। তারিখ ও সময়: ২৮.১.২০২১ (বৃহস্পতিবার), দুপুর ১২ টা।


৪. জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। স্থান: শহীদ মিনার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। তারিখ ও সময়: ২৮.১.২০২১ (বৃহস্পতিবার), দুপুর ১২ টা।


৫. বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ। স্থান: বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক, বশেমুরবিপ্রবি। তারিখ ও সময়: ২৮.১.২০২১ (বৃহস্পতিবার), দুপুর ১২ টা।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com