শিরোনাম
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২০, ১৫:৪০
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষা ও গবেষণার মান এগিয়ে নিতে এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যদের সনাক্তকরণ করতে প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু করলো কুমিল্লা বিশ্বদ্যিালয় প্রশাসন।


আজ বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টায় উপাচার্যের কার্যালয়ে প্রাতিষ্ঠানিক ইমেইল প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।


বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এ সময় উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবু তাহের, প্রকৌশল অনুষদের ডিন মোঃ তোফায়েল আহমেদ, আইসিটি সেলের সহকারী কম্পিউটার প্রোগ্রামার এ. এম. এম. সাইদুর রশিদ, সহকারী ডাটাবেজ প্রোগ্রামার মোঃ মাসুদুল হাসান ও সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম।


উল্লেখ্য, শিক্ষার্থীদের ইমেইল এড্রেস Google-Gi G-Suite for Education-এর মাধ্যমে প্রদান করা হবে, যেখানে শিক্ষার্থীরা ইমেইল ছাড়াও গুগল ড্রাইভ, গুগল ক্লাশরুম, গুগল মিটসহ অন্যান্য সার্ভিস ব্যবহার করতে পারবে।


বর্তমানে এটি পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে। ১৫ দিন পর থেকে শিক্ষার্থীরা যথাযথ প্রক্রিয়া অনুসরন করে সেবাটি গ্রহণ করতে পারবে। এই কার্যক্রমটি কুমিল্লা বিশ্বদ্যিালয়ের আইসিটি সেল-এর সার্বিক তত্ত্বাবধানে সম্পন্ন করা হবে।


বিবার্তা/জাহিদুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com