শাবিপ্রবির অপহৃত দুই ছাত্র উদ্ধার
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:১০
শাবিপ্রবির অপহৃত দুই ছাত্র উদ্ধার
শাবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অপহৃত দুই শিক্ষার্থীকে বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ছাত্রাবাস (ছাত্র) থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী অভ্র কুমার দাসকে আটক করে জালালাবাদ থানা পুলিশ।


মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহম্মদের নেতৃত্বে জালালাবাদ থানাপুলিশের একটি দল আগের রাতে দায়েরকৃত জিডির পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।


উদ্ধার হওয়া দু’জন হলেন- নরসিংদীর রায়পুরা থানার ধুকুন্দিচর গ্রামের মো. রবিউল্লাহর ছেলে সজিবুর রহমান (২৬) ও নোয়াখালীর হাতিয়া উপজেলার ক্ষিরোধীয়া গ্রামের শাহ্ ওয়ালী উল্লাহর ছেলে তারেক হালিমী (২৫)। তারা দু’জন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্র।


এর আগে, ২৮ সেপ্টেম্বর রাত আনুমানিক ১০টার দিকে সজিব ও তারেককে তাদের নগরের পূর্বাশা আ/এ বাসা থেকে সুনামগঞ্জ সদর থানার অসিত কুমার দাসের ছেলে অভ্র কুমার দাস ও মদিনা মার্কেট কামার গলি এলাকার মুন্না ওরফে পিচ্চি মুন্না (২৭) অপহরণ করে বলে অভিযোগ পায় জালালাবাদ থানা পুলিশ।


পরে অভিযান চালিয়ে পুলিশ তাদের উদ্ধার করে এবং অভ্র কুমার দাস নামে এক অপহরণকারীকে আটক করে।


জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহম্মদ দুই ছাত্রকে উদ্ধার ও এক অপহরককে গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন, ভিকটিমসহ আসামি অভ্র কুমার দাসকে কোতয়ালি থানাপুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com