নোবিপ্রবি'র বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট মজনুর রহমান
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:০১
নোবিপ্রবি'র বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট মজনুর রহমান
নোবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. মজনুর রহমান সবুজ।


মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. জসিম উদ্দীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে তার এই নিয়োগ বিবেচিত হবে। এই নিয়োগ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ভাতা ও সুযোগ সুবিধা পাবেন তিনি। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিয়োগ কার্যকর থাকবে।'


এ ব্যাপারে মজনুর রহমান সবুজ বলেন, 'আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সর্বোচ্চটুকু করব। বঙ্গবন্ধুর নামে হল এখানে বঙ্গবন্ধুকে নিয়ে চর্চার পাশাপাশি শিক্ষার্থীরা নির্বিঘ্নে পড়াশোনা করে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করবে। আমি সবার দোয়া ও সহযোগিতা কামনা করি।


উল্লেখ্য, মজনুর রহমান সবুজ নোবিপ্রবি শিক্ষক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক। কর্মক্ষেত্রে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি।


বিবার্তা/সাকিব/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com