শিরোনাম
ঢাবির রোকেয়া হল ছাত্রলীগ নেত্রীর উদ্যোগে অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ
প্রকাশ : ২১ মে ২০২০, ২২:০৫
ঢাবির রোকেয়া হল ছাত্রলীগ নেত্রীর উদ্যোগে অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনা ভাইরাসের মহামারি ঠেকাতে দেশজুড়ে চলছে লকডাউন। এতে অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ। করোনা প্রাদুর্ভাবের এমন দিনে এসব কর্মহীন ও হতদারিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ নেত্রী ও ঢাবি শিক্ষার্থী ফাল্গুনী দাশ তন্বী।


সম্প্রতি নিজ জন্মস্থান ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকায় প্রায় ১০০ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছেন এই নেত্রী। ঈদসামগ্রীতে ছিলো- সেমাই, দুধ, চিনি, কিসমিস,আটা ইত্যাদি। ঈদসামগ্রী ছাড়াও নিজ এলাকায় বেশ কয়েকটি দরিদ্র পরিবারের খোঁজ পেয়ে তিনি চাল, ডাল, আলু, তেল ইত্যাদি পাঠিয়েছেন।


এ ব্যাপারে ফাল্গুনী বলেন, করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষরা চরম বেকায়দায় পড়েছে। আমি ও আমার পরিবার সামর্থ্য অনুযায়ী তাদের সহযোগিতা করে যাচ্ছি। যাতে দরিদ্র পরিবারগুলো একটু হলেও আনন্দ ভাগ করে নিতে পারে।



রোকেয়া হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করা এই নেত্রী বলেন, হলের সাধারণ শিক্ষার্থীদের অনেকেই আর্থিক কষ্টে আছেন।আমি অনেককে সাধ্যমত সাহায্য করেছি এবং তাদের অন্যান্য সমস্যা দূর করার চেষ্টা করছি। পাশাপাশি মানসিকভাবে সাহস যুগিয়ে যাচ্ছি।


বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে ফাল্গুনী বলেন, আসুন আমরা প্রত্যেকে সামর্থ্যানুযায়ী আমাদের চারপাশের অসহায় মানুষগুলাকে সাহায্য করি।আমাদের সম্মিলিত প্রচেষ্টাতেই করোনা যুদ্ধে জয়ী হবে প্রিয় মাতৃভূমি।নেত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের কারুশিল্প বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।পড়াশোনার পাশাপাশি রোকেয়া হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ হতে মনোনীত রোকেয়া হল ছাত্র সংসদের নির্বাচিত এজিএস হিসেবে দায়িত্ব পালন করছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com