শিরোনাম
নজরুল বিশ্ববিদ্যালয়ের বর্তমানদের পাশে সাবেক শিক্ষার্থীরা
প্রকাশ : ১১ মে ২০২০, ২২:২৫
নজরুল বিশ্ববিদ্যালয়ের বর্তমানদের পাশে সাবেক শিক্ষার্থীরা
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাহামারি করোনায় বিশ্বব্যাপী ঘরবন্ধী মানুষ, বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে অধ্যয়নরত শিক্ষার্থীদের অনেকেই টিউশন করিয়ে নিজে এবং পরিবার পরিচালনা করেন। এসময় নিজ বিভাগের অস্বচ্ছল এমন শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীরা।


বিভাগটির ৯টি ব্যাচ এর ৩২ জন শিক্ষার্থীর মধ্যে এককালীন অর্থ উপহার হিসেবে প্রদান করেছেন বিভাগটির প্রথম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। করোনার এই সময়ে উপহার পেয়ে কিছুটা উপকৃত হতে পারে সেই উদ্দেশ্যেই এই কার্যক্রম পরিচালনা করেছে বলে জানান প্রথম ব্যাচের এক শিক্ষার্থী।


নাম প্রকাশে অনিচ্ছুক প্রথম ব্যাচের প্রাক্তন এক শিক্ষার্থী বলেন, আমরা পড়াশোনা শেষ করে এখন কর্মক্ষেত্রে আছি। এই বিভাগ থেকেই আমরা পড়াশোনা করে গিয়েছি। আমাদেরও দায়িত্ব আছে বিভাগ ও আমার বিভাগের জুনিয়রদের জন্যে কিছু করা। আমাদের পুরো ব্যাচ এবং শিক্ষকদের সহযোগিতায় কাজটি করতে পেরেছি। এরকম কাজ অব্যাহত থাকবে । সেই সাথে প্রত্যেক বিভাগের প্রাক্তন হওয়া শিক্ষার্থী ভাই বোনদের প্রতি অনুরোধ করবো নিজ বিভাগের ভাই বোনদের পাশে দাঁড়ান।


নাম প্রকাশে অনিচ্ছুক আরেক সাবেক শিক্ষার্থী বলেন, আমরা এই দুর্যোগের মূহুর্তে আমাদের বিভাগের প্রিয় ছোট ভাই বোনদের পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


রবিবার (১০মে) বিকাশ এবং রকেট এর মাধ্যমে এককালিন এই উপহার পৌঁছে দেয়া হয়।


বিবার্তা/পাভেল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com