শিরোনাম
করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে শাবিপ্রবি’র সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২০, ১৯:০৮
করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে শাবিপ্রবি’র সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত সিলেটের নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে আসছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা। এপ্রিল মাসের শুরু থেকেই অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তারা।



এরই ধারাবাহিকতায় শুক্রবার ১৩তম দিনেও বিশ্ববিদ্যালয়ের ভেতরের সকল টং, ফুচকা/চটপটির দোকানদার, সবজি বিক্রেতা, বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের কর্মচারীসহ করেরপাড়, ডলিয়া, নয়াবাজার, আখালিয়াঘাট এলাকার রিক্সা-ভ্যান-টমটম-সিএনজি চালক, দিনমজুর, গৃহকর্মী, ভিক্ষুক, বিধবা/স্বামী পরিত্যক্তা, হোটেল কর্মচারী, ভাসমান ও ক্ষুদ্র ব্যবসায়ীর মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।


আয়োজকরা জানান, পবিত্র রমজান মাসকে সামনে রেখে আজকে বিতরণকৃত উপহার সামগ্রীতে ছোলা ও খেঁজুরসহ রমজানে প্রয়োজনীয় দ্রব্যাদিও উপহার সামগ্রীর প্যাকেটে সংযুক্ত করা হয়েছে।
আয়োজক সূত্রে আরো জানা যায়, এ নিয়ে ৬৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাবার প্যাকেট, ৮০০ জনের মাঝে রান্না করা খাবার এবং দরিদ্র-অসচ্ছল পরিবারের ৩২ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মাঝে ছাত্রবৃত্তি হিসেবে এককালীন অর্থ প্রদান করা হয়েছে।



শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের গৃহীত এই উদ্যোগে ইতোমধ্যে বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা, সাস্টিয়ান ও নন-সাস্টিয়ান সাধারণ শিক্ষার্থীবৃন্দ এবং দেশি-বিদেশি সুহৃদরা এগিয়ে এসেছেন বলে আয়োজকরা জানান।


করোনাভাইরাসের প্রভাব শেষ না হওয়া পর্যন্ত তারা এই কার্যক্রম চালিয়ে যেতে চান। সেজন্য সমাজের বিত্তবান ও উদারচিত্তের মানুষকে তাদের এই উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।
বৃষ্টি বিঘ্নিত এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সিলেটে অবস্থানরত ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com