শিরোনাম
মুজিববর্ষ উপলক্ষে বাকৃবি সাংবাদিক সমিতির ফিচার প্রদর্শনী
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৫:২১
মুজিববর্ষ উপলক্ষে বাকৃবি সাংবাদিক সমিতির ফিচার প্রদর্শনী
ছবি: রাকিবুল ইসলাম
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফিচার প্রদর্শনীর আয়োজন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বাকৃবিসাস)।


সোমবার (১৬মার্চ) দুপুর ১২টার দিকে বাকৃবিসাসের কার্যালয়ের সামনে এ ফিচার প্রদর্শনীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।


ফিচার প্রদর্শনীতে দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত বাকৃবি সাংবাদিকদের সংবাদ ও ফিচার প্রদর্শিত করা হয়েছে। এ প্রদর্শনীর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের র্শিক্ষা, গবেষণা, সাফল্য, সৌন্দর্য ও সম্ভাবনার খবর তুলে ধরা হয়েছে। প্রদর্শনীটি সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে।


প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মো. আজহারুল ইসলাম এবং বাকৃবি সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ।


অনুষ্ঠানে প্রো-ভিসি অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও সাফল্যের খবর পত্রপত্রিকায় তুলে ধরতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা ও চাওয়া-পাওয়ার কথা আমরা সাংবাদিকদের প্রকাশিত সংবাদের মাধ্যমে জেনে থাকি। যার ফলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাজ করতে অনেকটাই সহজ হয়। পড়ালেখার পাশাপাশি সহশিক্ষা হিসেবে সাংবাদিকতা করা এ বিশ্ববিদ্যালয়ে বেশ চ্যালেঞ্জিং। মুজিববর্ষ উপলক্ষে এ ভিন্ন ধরনের আয়োজন সত্যিকার অর্থেই প্রশংসার দাবিদার।


বিবার্তা/রাকিবুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com