শিরোনাম
সরকার বললে ক্যাম্পাস বন্ধ থাকবে: জবি উপাচার্য
প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৭:১৯
সরকার বললে ক্যাম্পাস বন্ধ থাকবে: জবি উপাচার্য
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশে করোনাভাইরাস মহামারি আকার ধারন না করলেও এরইমধ্যে সারাদেশে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।সবধরনের ছাত্র জমায়েত নিষিদ্ধ করছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়।


এরইমধ্যে, বুয়েটের শিক্ষার্থীরা অনির্দিষ্টকালের জন্য ক্লাসে না যাওয়ার ঘোষণা দিয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা ক্লাসে না যাওয়ার কথা জানিয়েছে। মিটিং-মিছিল, সভা-সেমিনার নিষিদ্ধ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয়।


করোনা আতঙ্কের মধ্যে বেশ ছোটো ক্যাম্পাস এবং প্রতিদিন কয়েক হাজার শিক্ষার্থীর সমাগম হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হবে কিনা এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। অনেক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করছেন।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হবে কিনা জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, এখনই বিশ্ববিদ্যালয় বন্ধ করা হবে কিনা আমি জানি না। বন্ধ করলেতো অনেক কিছুই করতে হবে। এ বিষয়ে সরকারের মনিটরিং সেল আছে, সেখান থেকে বন্ধের কোনো নির্দেশনা আসলে আমরা তা মেনে নিব। সরকারি নির্দেশনা আসলে জবিও বন্ধ ঘোষণা করা হবে।


বিবার্তা/আদনান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com