শিরোনাম
ঢাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নতুন কমিটি
প্রকাশ : ০১ মার্চ ২০২০, ০৯:৫৪
ঢাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নতুন কমিটি
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির’ নতুন কমিটি গঠন করা হয়েছে।


শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার তানভীর হাসান সৈকত, সদ্য সাবেক সভাপতি আবু হানিফ মো. পলাশ, সদ্য সাবেক সাধারণ সম্পাদক সুজন মাহমুদ বাবর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাশেদ হোসেন সভাপতি ও একই বর্ষের ফিন্যান্স বিভাগের মো. আলী মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


এছাড়া সহ-সভাপতি পদে মো. শামসুল ইসলাম, মো. শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোছাদ্দেক বিল্লাহ, মাহমুদুল হাসান রনি, সাংগঠনিক সম্পাদক পদে মাজেদুর রহমান নির্বাচিত হয়েছেন।


আগামী ১ বছরের জন্য নির্বাচিত এ কমিটি কাজ করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।



নবগঠিত এ কমিটির সভাপতি রাশেদ হোসেন অনুভূতি প্রকাশ করে বলেন, আমরা এই সংগঠনের জোয়ার ধরে রাখবো। নতুন নতুন সৃজনশীল কর্মসূচি গ্রহণ করবো। সংগঠনের কার্যক্রমে আরো নতুনত্ব নিয়ে আসতে চাই।


তিনি বলেন, লক্ষ্মীপুরের শিক্ষার্থীরা যেন সঠিক গাইডলাইন পায় সেজন্য আমরা এলাকায় গিয়ে বিশেষ ক্যাম্পেইন করবো। অন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের সাথে সম্পর্ক স্থাপনেও কাজ করবো।


কমিটি গঠনের বিষয়ে সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার তানভীর হাসান সৈকত বলেন, সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য, আদর্শ ও শৃঙ্খলা বজায় রেখে যারা কাজ করেছে তাদের নিয়েই নতুন কমিটি গঠিত হয়েছে।


তিনি বলেন, নতুন এই নেতৃত্ব সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে। আমরা সবাই তাদের সহযোগিতা করব, যাতে তারা লক্ষ্মীপুরের তরুণ সমাজকে এগিয়ে নিতে পারে।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com