শিরোনাম
জাবিতে 'ফিলোসফি ডিবেটিং ক্লাব' এর নতুন কমিটি
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২১
জাবিতে 'ফিলোসফি ডিবেটিং ক্লাব' এর নতুন কমিটি
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের বিতর্ক সংগঠন ফিলোসফি ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ৪৫ ব্যাচের শিক্ষার্থী নাজিউল ইসলাম শোভন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন অনিকা বিনতে আলী।


শনিবার (২৯ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


নতুন কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি (প্রশাসন) ৪৫তম আবর্তনের শিক্ষার্থী আকাশ সাহা, সহ-সভাপতি (বিতর্ক) ৪৬তম আবর্তনের শিক্ষার্থী মো. আশিকুর রহমান, যুগ্ম সম্পাদক (বিতর্ক) ৪৭তম আবর্তনের শিক্ষার্থী মীর হাসিবুল হাসান রিশাদ, যুগ্ম সম্পাদক (প্রশাসন) ৪৭তম আবর্তনের শিক্ষার্থী আতহার ইশতিয়াক রাফিদ, সাংগঠনিক সম্পাদক ৪৭তম আবর্তনের শিক্ষার্থী মো. ইলিয়াস হোসেন, কোষাধ্যক্ষ ৪৭তম আবর্তনের শিক্ষার্থী নির্বাচিতা চক্রবর্তী, দফতর ও আইটি সম্পাদক ৪৭তম আবর্তনের শিক্ষার্থী আনিকা তাবাসসুম, বিতর্ক সমন্বয়ক ৪৭তম আবর্তনের শিক্ষার্থী সামিহা তাসনিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ৪৭তম আবর্তনের শিক্ষার্থী সাজিদ হোসেন।


কার্যকরী সদস্যরা হলেন, বিভাগের ৪৮তম আবর্তনের শিক্ষার্থী হালিমাতুস সাদিয়া, ইফতে সাকিব তন্ময়, আনিকা অনন্যা আনান, জান্নাতুল মাওয়া ইমু ও ফারিহা আফরিন ঐশী।


এ বছর সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন দর্শন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোস্তফা নাজমুল মানসুর ও ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শওকত হোসেন।


এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন সংগঠনের সাবেক সভাপতি ও বিভাগের ৪১তম আবর্তনের শিক্ষার্থী ফাহিম হাসান নিহান এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও ৪৬তম আবর্তনের শিক্ষার্থী রুদ্র আজাদ।


বিবার্তা/শিহাব/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com