ঢাবি আন্তঃহল অ্যাথলেটিকসে মুহসীন ও রোকেয়া হল চ্যাম্পিয়ন
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৪
ঢাবি আন্তঃহল অ্যাথলেটিকসে মুহসীন ও রোকেয়া হল চ্যাম্পিয়ন
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫১তম আন্তঃহল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ছাত্র বিভাগে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হল এবং ছাত্রী বিভাগে রোকেয়া হল দলগত চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্র বিভাগে সূর্যসেন হল এবং ছাত্রী বিভাগে বাংলাদেশ কুয়েত মৈত্রী হল ও কবি সুফিয়া কামাল হল যৌথভাবে দলগত রানার্স আপ হয়েছে।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার, কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক, শিক্ষার্থী এবং কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


প্রতিযোগিতায় ছাত্র বিভাগে কবি জসীম উদদীন হলের সাফিউল আলম ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং হাজী মুহম্মদ মুহসীন হলের মো. আবুল কাশেম ব্যক্তিগত রানার্স আপ হয়েছেন। ছাত্রী বিভাগে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের আছিয়া আক্তার ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং শামসুন নাহার হলের সাদিয়া ইসলাম মুনা ব্যক্তিগত রানার্স আপ হয়েছেন।


বিবার্তা/রাসেল/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com