শিরোনাম
জবিসাকের দুদিনের সাংস্কৃতিক উৎসব
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৯
জবিসাকের দুদিনের সাংস্কৃতিক উৎসব
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দুই দিনের সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।


উৎসবের প্রথম দিন মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দ র‌্যালি বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের নতুন বিল্ডিংয়ের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুনর্মিলনী এবং নবীনবরণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ। জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশিদ খাঁন। সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি সুরাইয়া চিশতী রিমা এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শৈবাল দত্ত।


প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান জানান, শিল্প সংস্কৃতির হাত ধরেই সকল বড় বড় পরিবর্তন এসেছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কাজের প্রশংসা করেন।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দর।


এছাড়া অনুষ্ঠানে সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাকালীন পরবর্তী সময়ের নেতৃবৃন্দ ও বর্তমান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, উৎসবের দ্বিতীয় দিন ২৬ ফেব্রুয়ারি (বুধবার) দুপুর ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে ‘বসন্ত উৎসব’ কে ধারণ করে দেশীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


বিবার্তা/আদনান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com