শিরোনাম
বৃহস্পতিবার জাবিতে যাচ্ছেন অর্থমন্ত্রী
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪১
বৃহস্পতিবার জাবিতে যাচ্ছেন অর্থমন্ত্রী
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘নবীনবরণ ও পুনর্মিলনী-২০২০’ অনুষ্ঠানে যোগ দিতেআগামী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) জাবিতে যাচ্ছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।


মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রীর একান্ত সচিব ফরিদ আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন।


সংবাদ সম্মলনে ফরিদ আজিজ বলেন, আগামী বৃহস্পতিবার মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জাবিতে যাওয়ার সম্মতি জ্ঞাপন করেছেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। নবীনবরণ ও পূণর্মিলনী উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


অনুষ্ঠানসূচিতে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান, র‌্যালী, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের চা চক্র, প্রীতি ক্রিকেট ম্যাচ, নবীনবরণ ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কন্সার্ট। কন্সার্টে আসিফ আকবর ও আর্টসেল সংগীত গোষ্ঠীর আসার কথা রয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গনিত বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ নজরুল ইসলাম, শের- ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নূর মো. রহমতুল্লাহ, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. আলমগীর হাসান ভূঁইয়া, কুমিল্লা জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. সাইদুর রহমান রাফি ও সাধারণ সম্পাদক সামিন ইয়াসির শাকিল।


বিবার্তা/শিহাব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com