শিরোনাম
বেরোবিতে আন্ত:বিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:১২
বেরোবিতে আন্ত:বিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু কাপ আন্ত:বিভাগীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন মাঠে উপাচার্য অধ্যাপক ড.নাজমুল আহসান কলিমউল্লাহ মুঠোফোনে বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।


এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড.সরিফা সালোয়া ডিনা, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. নুর আলম সিদ্দিক, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের বিভাগীয় প্রধান শাহীনুর রহমান, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জোবায়ের ইবনে তাহের, জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান দেলোয়ার হোসেন, ইংরেজি বিভাগের প্রভাষক মুশরিফুর রহমান জিলানী, বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতার আহ্বায়ক মাসুদ উল হাসান প্রমূখ।


বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন প্রতিযোগীতার আহ্বায়ক মাসুদ উল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়গুলো পরিচিতি লাভের অন্যত্তম মাধ্যম হলো গবেষণা এবং খেলাধূলা। কিন্তু এ বিশ্ববিদ্যালয় এখন পর্যন্ত কোন আন্ত:বিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে অংশগ্রহণ করে নি। শারীরিক শিক্ষা বিভাগ থাকলেও ইতিপুর্বে তেমন কোন কার্যক্রম পরিলক্ষিত হয় নি।


তিনি আরো বলেন, আমি এ বিভাগের দায়িত্ব নেয়ার পরপরই খেলার জগতে প্রবেশ করতে চেয়েছি যাতে এ বিশ্ববিদ্যালয় খেলাধূলার মাধ্যমে সারা দেশে পরিচিতি লাভ করে। সামনে বঙ্গবন্ধুর শত বার্ষিকী উৎযাপন আসতেছে তাই সকলের সহযোগীতায় এই নাম দিয়ে প্রথমবারের মতো বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন প্রতিযোগীতার আয়োজন করেছি।


তিনি আরো বলেন, এ টুন্টামেন্ট থেকে ভালো খেলোয়ারদের বাছাই করে আন্ত:বিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে পাঠানো হবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন সহায়তা করলে ধাপে ধাপে অন্যান্য খেলার আয়োজন করা হবে। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শতবার্ষিকী উৎযাপন উপলক্ষে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জন্য শীঘ্রই একটি টিম গঠন করে পাঠানো হবে।


বিবার্তা/শিপন/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com