শিরোনাম
ঢাবি অধিভুক্ত সাত কলেজ: বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ১৪:৩২
ঢাবি অধিভুক্ত সাত কলেজ: বাণিজ্য ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের বাণিজ্য ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত মোট ৯টি কেন্দ্রে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবছর বাণিজ্য ইউনিটে ৫,২১০টি আসনের বিপরীতে ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ২১,৮৮৫ জন।


ভর্তি পরীক্ষার কেন্দ্রগুলো ছিল: ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ (আজিমপুর), ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ, গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল এবং নীলক্ষেত হাই স্কুল।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ভর্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এসময় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও বাণিজ্য ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী অধ্যাপক ড. শিবলী রুবাইয়াতুল ইসলামসহ বিশ্ববিদ্যালয় এবং কলেজের সিনিয়র শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ২২ নভেম্বর ও মানবিক ইউনিটের ভর্তি পরীক্ষা ২৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com