শিরোনাম
জাবি’র হল ত্যাগ করছে শিক্ষার্থীরা
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৮:৫৪
জাবি’র হল ত্যাগ করছে শিক্ষার্থীরা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যেই বিশ্ববিদ্যালয়টি অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। পাশাপাশি বিকাল ৪টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়। মঙ্গলবার বিকেল পৌনে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের চলমান পরিস্থিতি বিবেচনায় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নেয়।


কর্তৃপক্ষের নির্দেশের পর হল ছাড়তে শুরু করেছে শিক্ষার্থীরা। তবে আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীরা ভিসির বাস ভবনের সামন থেকে সরে এখন বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বরে অবস্থান নিয়েছে।


নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষার্থী বলেন, একজন উপাচার্যের জন্য পুরো বিশ্ববিদ্যালয়কে ভুক্তভোগী হতে হচ্ছে। এ ধরনের স্বৈরতান্ত্রিক আচরণ কোনো উপাচার্যের কাছ থেকে প্রত্যাশা করা যায় না।


এদিকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতি প্রধানমন্ত্রী নিজে পর্যবেক্ষণ করছেন।


ওবায়দুল কাদের বলেন, এটা প্রধানমন্ত্রীর নজরে আছে, এর সর্বশেষ খবর প্রধানমন্ত্রী জানেন। কোনো ব্যবস্থা নিতে হলে তিনি খোঁজ-খবর নিয়ে নেবেন। সরকার প্রধান এ ব্যপারে খুব সজাগ। তিনি বিষয়টা পর্যবেক্ষণ করছেন, অবস্থা বুঝে ব্যবস্থা নেবেন।


বিবার্তা/শিহাব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com