শিরোনাম
বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্য ড. শাহজাহান
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১১:১২
বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্য ড. শাহজাহান
ড. মো. শাহজাহান
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের চেয়ারম্যান ড. মো. শাহজাহান।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নুরুদ্দীন আহমেদ জানান, এখনো চিঠি হাতে আসেনি। তবে শিক্ষা মন্ত্রণালয় থেকে এসএমএসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


এদিকে অস্থায়ী উপাচার্য নিয়োগে স্বস্তি প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।


প্রফেসর ড. নুরুদ্দীন আহমেদ জানান, শিক্ষা মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি (বিশ্ববিদ্যালয়) আলী রেজা আজ সন্ধ্যায় আমার সাথে যোগাযোগ করে জানান, সাবেক ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগপত্র মন্ত্রণালয় কর্তৃক গৃহীত হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমের জন্য পরবর্তী উপাচার্য নিয়োগ না দেয়া পর্যন্ত ড. শাহজাহান খানকে উপাচার্যের দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়েছে।


ড. নুরুদ্দীন আহমেদ জানান, আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে ড. মো. শাহজাহানকে এবং জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলমকে জানিয়েছি। আশা করি আগামী ৯ তারিখ আমরা এ বিষয়ে চিঠি হাতে পাব।


উল্লেখ্য, শিক্ষার্থীদের আন্দোলনের পরিপ্রেক্ষিতে গত ৩০ সেপ্টেম্বর পদত্যাগ করতে বাধ্য হন বিশ্ববিদ্যালয়টির সাবেক উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com