শিরোনাম
রাবি ভর্তি পরীক্ষার সময়সূচি
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ০৮:৩৭
রাবি ভর্তি পরীক্ষার সময়সূচি
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ একদিন পেছানো হয়েছে।


আগামী ২১ ও ২২ অক্টোবর দুদিনে সব পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ২১ অক্টোবর প্রথম দিন সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত ইউনিট-অ, গ্রুপ-১ এর (রোল ১০০০১ থেকে ২৫৫৬৫ পর্যন্ত), বেলা ১১টা ৪৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত ইউনিট-অ এর গ্রুপ-২ এর (রোল ৫০০০১ থেকে ৬৫৫৬৪ পর্যন্ত), এরপর বিকেল ৩টা থেকে ৪টা ৪৫ মিনিট পর্যন্ত, ইউনিট-ই গ্রুপ-১ এর (বাণিজ্য) (রোল ১০০০১ থেকে ১৮৬৩৭ পর্যন্ত) এবং ইউনিট-ই গ্রুপ-২ (অ-বাণিজ্য) (রোল ৮০০০১ থেকে ৮৭০৯৫) এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।


২২ অক্টোবর সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত ইউনিট-ঈ গ্রুপ-১ (বিজ্ঞান) (রোল ১০০০১ থেকে ২৫২৫৭), বেলা ১১টা ৪৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত, ইউনিট-ঈ গ্রুপ-২ (বিজ্ঞান) (রোল ৫০০০১ থেকে ৬৫২৫৬ পর্যন্ত) ও ইউনিট-ঈ গ্রুপ-৩ (অ-বিজ্ঞান) (রোল ৮০০০১ থেকে ৮০৭১৬ পর্যন্ত) পরীক্ষা অনুষ্ঠিত হবে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিটি পরীক্ষার সময়কাল ১ ঘণ্টা ৪৫ মিনিট। এর মধ্যে প্রথম ৫০ মিনিট এমসিকিউ, পরবর্তী ১৫ মিনিট এমসিকিউ উত্তরপত্র সংগ্রহ ও লিখিত এসএকিউ পরীক্ষার উত্তরপত্র প্রদান করা হবে। শেষ ৪০ মিনিট লিখিত এসএকিউ পরীক্ষা হবে। এমসিকিউ পরীক্ষার পরবর্তী ১৫ মিনিট পরীক্ষা হলের বাইরে যাওয়া যাবে না।


ভর্তি পরীক্ষাসহ সংশ্লিষ্ট তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd থেকে জানা যাবে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com