শিরোনাম
বেরোবিতে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৯, ২০:৫৫
বেরোবিতে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৬
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ব্যাংক বুথে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।


শিক্ষার্থীরা জানায়, বিশ্ববিদ্যালয়ে কোন স্থায়ী ব্যাংক শাখা না থাকায় ক্যাফেটেরিয়ার দুই তলায় অবস্থিত অস্থায়ী একটি ব্যাংকবুথে দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে টাকা জমা দিতে হয়। এ সময় লাইনে না দাঁড়িয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের কিছু শিক্ষার্থী লাইনের পাশে থেকে টাকা জমা দিতে থাকলে লাইনে দাড়িয়ে থাকা পরিসংখ্যান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা বাঁধা দেয়। এতে দুই বিভাগের শিক্ষার্থীদের মাঝে বাগবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে কথা কাটাকাটি থেকে দুই গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষে রূপ নেয়।


এতে আহত হন পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী কবিরুল ইসলাম কাকন, দিপু এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শামীম, রোহান। আহতদের বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের কর্মরত ডাক্তার অলক কুমার বলেন, আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে একজনের মাথায় গুরুতর আঘাত পেয়েছে আরেকজনের নাকের ছিদ্র বন্ধ হয়ে গেছে।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহিব্বুল ইসলাম বলেন, ব্যাংক বুথে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে ক্যাম্পাসে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/শিপন/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com