শিরোনাম
বশেমুরবিপ্রবির উপাচার্যকে অবাঞ্ছিত ঘোষণা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০২
বশেমুরবিপ্রবির উপাচার্যকে অবাঞ্ছিত ঘোষণা
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য ড. খন্দকার নাসিরুদ্দীনকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।


বশেমুরবিপ্রবিতে সাংবাদিক বহিষ্কার, নির্যাতন এবং আন্দোলনরত অবস্থায় শিক্ষার্থীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রবিবার (২২ সেপ্টেম্বর) শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন করে এ ঘোষণা দেয়।


রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টায় শেকৃবির প্রশাসনিক ভবনের সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনের শুরুতেই বশেমুরবিপ্রবি উপাচার্যের কুশপুত্তলিকা দাহ করে।


শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ১৭তম ব্যাচের শিক্ষার্থী জামিউল আলম পরশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নামে প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক ও সাধারণ শিক্ষার্থীদের উপর এমন বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানাচ্ছি।আজকের পর থেকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে তার (বশেমুরবিপ্রবি উপাচার্য) প্রবেশ নিষিদ্ধ। তিনি যদি এই বিশ্ববিদ্যালয়ে কখনো প্রবেশের চেষ্টা করে আমরা সাধারণ শিক্ষার্থীরা তা প্রতিহত করব।


অপর শিক্ষার্থী মো. রসূল হোসেন বলেন, যে উপাচার্য বাইরের সন্ত্রাসী দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলা চালায় তার উপাচার্য পদে থাকার কোনো যোগ্যতা নেই। অবিলম্বে এই অযোগ্য উপাচার্যকে অপসারণ করে তাকে বিচারের আওতায় আনতে হবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com