ইবিতে অনুষ্ঠিত হচ্ছে আইসিএসডিএপি সম্মেলন
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৫
ইবিতে অনুষ্ঠিত হচ্ছে আইসিএসডিএপি সম্মেলন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মত ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শুরু হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল কনসোর্টিয়াম ফর সোশ্যাল ডেভেলপমেন্ট এশিয়া-প্যাসিফিক (আইসিএসডিএপি) সম্মেলন ২০১৯। সামাজিক অস্থিরতা মোকাবেলা করে শান্তির পথনির্দেশ করার জন্য আগামী ১৪ ও ১৫ সেপ্টেম্বর ‘সামাজিক অস্থিরতা, শান্তি এবং উন্নয়ন’ বিষয়ক সম্মেলনটি অনুষ্ঠিত হবে।


বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সামাজিক উন্নয়ন বিষয়ক এশিয়-প্রশান্ত মহাসাগরীয় জোট আইসিএসডিএপি ও বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ সম্মেলনটির আয়োজন করবে।


সূত্র মতে, দেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে সামাজিক উন্নয়ন বিষয়ে এতো বড় আয়োজন এটাই প্রথম। এর আগে এই জোটের ষষ্ঠ দ্বিবার্ষিক সম্মেলন হয় সিঙ্গাপুরে।


আন্তর্জাতিক এই সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সম্মেলনটিকে সফল করতে বৃহস্পতিবার বিকাল ৩টায় প্রশাসন ভবনের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।


এসময় ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক ড. মিঠুন মোস্তাফিজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, আইসিএসডিএপি এর সভাপতি অধ্যাপক ড. মনোহর পাল ও সম্মেলনের সমন্নয়ক ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমান উপস্থিত ছিলেন।


বিবার্তা/জায়িম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com