শিরোনাম
রাত সাড়ে ১০টার পর জবিতে প্রবেশ নিষেধ!
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৫
রাত সাড়ে ১০টার পর জবিতে প্রবেশ নিষেধ!
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাত সাড়ে ১০টার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে অবস্থানের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


উপাচার্যের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কিছুদিন ধরে লক্ষ করা যাচ্ছে- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাতের বেলায় অনাকাঙ্ক্ষিত ঘটনা সংঘটিত হচ্ছে। তাই নিরাপত্তার স্বার্থে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাত ১০টা ৩০ মিনিটের পর ছাত্র-ছাত্রীদের অবস্থান না করার নির্দেশ প্রদান করা হলো।


বিজ্ঞপ্তি প্রসঙ্গে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রক্টরিয়াল বডি থেকে আমরা অভিযোগ পেয়েছি রাতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটছে। রাতে ক্যাম্পাসে মাদক সেবন, ছিনতাই ও চাঁদাবাজি বেড়ে যাওয়ায় নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


প্রক্টর ড. মোস্তফা কামাল এ বিষয়ে বলেন, যেহেতু আমাদের হল নেই। অনাবাসিক প্রতিষ্ঠান, তাই রাতে বাইরে না থেকে শিক্ষার্থীদের বাসায় চলে যাওয়া ভালো। তাই প্রশাসন এ সিদ্ধান্ত নিয়েছে। আর রাত সাড়ে ১০টার পর বহিরাগত কাউকে পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


প্রসঙ্গত, চলতি মাসের শুরু থেকে ক্যাম্পাসে দিনের পাশাপাশি রাতেও নিয়মিত টহল অব্যাহত রেখেছে কর্তৃপক্ষ।


বিবার্তা/আদনান/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com