মাঠের ঘাস পরিষ্কার করল ইবি ছাত্রলীগ
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৭
মাঠের ঘাস পরিষ্কার করল ইবি ছাত্রলীগ
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গ্রিন, ক্লিন এবং সেইফ ক্যাম্পাস কর্মসূচির অংশ হিসেবে ক্যাম্পাসের ঘাস পরিষ্কার করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।


শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় ক্রিকেট মাঠে তারা এই অভিযান চালায়।


জানা যায়, দীর্ঘদিন ধরে ক্যাম্পাসের ক্রিকেট মাঠটি পরিষ্কার না করায় মাঠের ঘাস কোমরসমান হয়ে যায়। ফলে মাঠটি শিক্ষার্থীদের খেলার অনপুযোগী হয়ে পড়ে। তাই শিক্ষার্থীদের কথা চিন্তা করে প্রশাসনের কাছে মাঠ পরিষ্কারের আবেদন জানায়। পরে প্রশাসনের সহযোগীতায় মাঠের ঘাস পরিষ্কার করে শাখা ছাত্রলীগ।


এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ অন্যান্য নেতা-কর্মীরা।


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, গ্রিন, ক্লিন এবং সেইভ ক্যাম্পাস গড়ার প্রত্যয়ে ও সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে আমারা পরিচ্ছন্ন অভিযান করেছি। সেই সাথে সাধারণ শিক্ষার্থীদের একটি সবুজ ও পরিষ্কার ক্যাম্পাস উপহার দিতে ইবি ছাত্রলীগ বদ্ধ পরিকর।


এবিষয়ে শাখা সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, সাধারণ শিক্ষার্থীদের কথা চিন্তা করে আমরা প্রশাসনের কাছে মাঠ পরিষ্কারের দাবি জানাই। প্রশাসন আমাদের দাবি আমলে নিয়েছে। প্রশাসনের সহযোগিতায় আমরা এই কর্মসূচি পালন করেছি। সাধারণ শিক্ষার্থীদের স্বার্থে আমরা সবসময় কাজ করে যাব।


বিবার্তা/জায়িম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com