শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসার আহবান জাবি উপাচার্যের
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৭
শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসার আহবান জাবি উপাচার্যের
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসার আহবান জানিয়েছিলেন উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম।


বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা নেই এই অভিযোগ তুলে উপাচার্যের সাথে আলোচনায় বসেননি আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করে।


শিক্ষার্থীরা জানায়, চলমান আন্দোলন নিয়ে সমস্যা সমাধানের লক্ষে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্টার ভবনের কাউন্সিল কক্ষে আলোচনায় বসার জন্য উপস্থিত হন উপাচার্য প্রফেসর ড. ফারজানা ইসলাম।


আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীরা জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সকালে বিশ্ববিদ্যালয়ের শহিদ রফিক জব্বার হলের সামনে বিশ্ববিদ্যালয় থিয়েটারের সাধারণ সম্পাদক সাইমুমকে পিটিয়ে আহত করা হয়। এর জের ধরে তারা আলোচনায় বসেননি।


এসময় উপাচার্য আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান জানালে আন্দোলনকারীরা আলোচনায় সাড়া না দিয়ে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে।


উল্লেখ্য, গাছ কেটে হল নির্মাণের প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ে অবরোধসহ নানা কর্মসূচি পালন করে আসছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের একাংশ।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com