শিরোনাম
শিক্ষার্থীদের হেনস্থা করলে ছাত্রলীগ থেকে বহিষ্কার: রাব্বানী
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৯, ২২:২৬
শিক্ষার্থীদের হেনস্থা করলে ছাত্রলীগ থেকে বহিষ্কার: রাব্বানী
তিতুমীর কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধমক ও পেশি শক্তি দেখিয়ে সাধারণ শিক্ষার্থীদের নাজেহাল না করার আহবান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর জিএস ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।


বুধবার (২৮ আগস্ট) দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধুর প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও বৃক্ষরোপণ কর্মসূচিতে তিনি এ কথা বলেন।


গোলাম রাব্বানী বলেন, যদি কারো বিরুদ্ধে ক্ষমতা দেখিয়ে সাধারণ শিক্ষার্থীদের হেনস্থা করার অভিযোগ পাওয়া যায় তাহলে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে। ভালোবাসা ও ভালো ব্যবহার দিয়ে মানুষের মন জয় করতে হবে। কর্মের আদর্শে বুঝাতে হবে আমরা মুজিব আদর্শের সৈনিক। যে ক্ষমতা দেখিয়ে রাজনীতি করে সে কখনো মুজিব আদর্শের সৈনিক হতে পারে না।


বুধবার কলেজ মাঠে সকাল ১০ টা হতে শুরু করে বেলা ৪টা পর্যন্ত এ প্রামাণ্যচিত্র প্রদর্শনী। যেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রায় ২০০ চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন গোলাম রাব্বানী।


তিনি বলেন, আমার একটি স্বপ্ন ছিলো বাংলাদেশ ছাত্রলীগ এমন সংগঠন হবে যেটা নিয়ে আমি গর্ব করবো, আমার বাবা মা গর্ব করবে। অভিভাবকরা যখন দেখবেন ক্যাম্পাসে একটি ফুলের বাগান যেটার বিনির্মাণে থাকবে ছাত্রলীগ তখন বাবা মায়ের সামনে গর্ববোধ করে বলতে পারবো আমি গর্বিত ছাত্রলীগ কর্মী। যেটা আমরা এখন অনুভব করি। আমাদের আশা ফুলে ও সবুজে ভরে যাবে প্রত্যেক ক্যাম্পাস।


পরে সবাইকে নিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে তৈরি ‘শেখ রাসেল পুষ্পকানন’ উদ্বোধন করেন গোলাম রাব্বানী।


অনুষ্ঠানে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল মোড়লের পরিচালনায় ও সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন তিতুমীর কলেজ অধ্যক্ষ অধ্যাপক আশরাফ হোসেন, উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমাজাদ হোসেন, সাধারণ সম্পাদক মানিক হোসেনসহ কলেজ ছাত্রলীগের সাবেক নেতারা।


এছাড়াও উপস্থিত ছিলেন ডাকসুর সদস্য তিলোত্তমা শিকদার, বনানী থানা ছাত্রলীগের সভাপতি মিরাজুল মাহফুজ প্রমুখ।


বিবার্তা/নাজমুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com