২১ আগস্ট হামলার রায় দ্রুত কার্যকরের দাবিতে বেরোবিতে মানববন্ধন
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৫:৪৮
২১ আগস্ট হামলার রায় দ্রুত কার্যকরের দাবিতে বেরোবিতে মানববন্ধন
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার রায়ে অভিযুক্ত তারেক জিয়াসহ অন্যান্য আসামিদের দ্রুত শাস্তি কার্যকরের দাবিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) মানববন্ধন করেছে বঙ্গবন্ধু পরিষদের ব্যানারে শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা।


বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ২নং গেটের সামনে কমলেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ারসহ অন্যান্য শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীরা।


এ সময় বক্তারা বলেন, আজকে সেই ২১ আগস্ট, ২০০৪ সালের এ দিনে তৎকালীন সরকারের পৃষ্ঠপোষকতায় জঙ্গি হামলা চালিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যার ঘৃণ্য ষড়যন্ত্র হয়। রাখে আল্লাহ মারে কে, আল্লাহ অসীম কৃপায় তিনি বেঁচে যান কিন্তু ২৪ জন নিরপরাধ নেতাকর্মীকে জীবন দিতে হয়। আমরা কঠোর ভাষায় বলতে চাই, এ ষড়যন্ত্রের সাথে যারা জড়িত ছিলো এবং দেশের বাইরে পালিয়ে আছে তাদের অতিদ্রুত দেশে এনে ফাঁসি কার্যকর করা হোক।


বক্তারা আরো বলেন, আমরা চাই না বারবার ১৫ আগস্ট ফিরে আসুক, বারবার ২১ আগস্ট ফিরে আসুক। তাই আজকের মানববন্ধন থেকে প্রধানমন্ত্রীর কাছে উদাত্ত আহ্বান জানাই।


বিবার্তা/শিপন/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com