শিরোনাম
ইবিতে ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষণা
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ২০:৫৪
ইবিতে ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষণা
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষণা করেছেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।


মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শেখ হাসিনা হলের সামনে পরিষ্কার-পরিছন্নতা ও এডিস মশা নির্মূল কর্মসূচির উদ্বোধনকালে তিনি এই মুভমেন্ট ঘোষণা করেন।


এসময় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। এছাড়াও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভূঁইয়া, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান, সৌন্দর্য বর্ধন কমিটির আহবায়ক অধ্যাপক ড. যাকারিয়া রহমান ও শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ উপস্থিত ছিলেন।



সূত্রমতে, ডেঙ্গুর প্রকোপ থেকে সাধারণ শিক্ষার্থীদের রক্ষা করতে ক্যাম্পাসে এডিস মশা নির্মূল কর্মসূচির আয়োজন করে বিশ্ববিদ্যালয় এস্টেট শাখা। কর্মসূচির অংশ হিসেবে ক্যাম্পাসের আগাছা পরিষ্কার ও মশা নিরোধক স্প্রে করা হয়।


এসময় উপাচার্য বলেন, মঙ্গলবার থেকে আমরা ক্লিন ক্যাম্পাস মুভমেন্ট ঘোষণা করলাম। আমার সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আমার অনুরোধ আমরা যেন প্রতিদিন একটি করে হলেও আবর্জনা নির্ধারিত স্থানে ফেলে। তাহলে আমরা ক্যাম্পাসকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে পারবো।


বিবার্তা/জায়িম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com