শিরোনাম
রিফাতের খুনি সন্দেহে লঞ্চঘাট থেকে আটক ৪
প্রকাশ : ২৮ জুন ২০১৯, ০৯:২৬
রিফাতের খুনি সন্দেহে লঞ্চঘাট থেকে আটক ৪
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশাল থেকে চার যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল লঞ্চঘাট থেকে তাদের আটক করে বরিশাল কোতোয়ালি মডেল থানা-পুলিশ।


আটক চার যুবক বরিশাল থেকে ঢাকাগামী এমভি মানামী লঞ্চে চড়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হচ্ছিল। তবে লঞ্চ ছাড়ার আগেই পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।


বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। আটক চারজনের বাড়ি বরগুনা জেলার বিভিন্ন এলাকায় বলে জানালেও তাদের নাম-পরিচয় জানায় নি পুলিশ।


রাতে বরিশাল থেকে ঢাকাগামী সকল লঞ্চে তল্লাশি করা হয়। সে সময় এমভি মানামী লঞ্চের নিচতলার ডেক থেকে চার যুবককে আটক করা হয়। তিনি জানান, আটককৃতদের মধ্যে একজনের চেহারা রিফাত হত্যা মামলার এক আসামির সঙ্গে মিল রয়েছে।


থানায় পুলিশের বরিশাল রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা আটক যুবকদের জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে। রিফাতের ওপর হামলার ভিডিও ফুটেজ দেখেও তাদের শনাক্তের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।


বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, আটক যুবকদের শনাক্তে বরগুনা জেলা পুলিশের সাহায্য নেয়া হচ্ছে।


রিফাত হত্যায় তাদের সম্পৃক্ততা পেলে আটক চারজনকে বরগুনা জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আর সম্পৃক্ততা না থাকলে জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেয়া হবে।


তবে বরিশাল কোতোয়ালি মডেল থানা-পুলিশের এই কর্মকর্তা আটক চার যুবকের নাম বলতে চাননি।


তিনি বলেন, তারা যে নাম-ঠিকানা বলছেন তা সত্য কিনা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। তাদের বলা নাম-পরিচয়ের বিষয়ে নিশ্চিত হলে প্রকাশ করা হবে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com