শিরোনাম
শাহজালালে ৯ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক
প্রকাশ : ১৩ জুন ২০১৯, ০৮:৪২
শাহজালালে ৯ হাজার পিস ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নয় হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বুধবার রাতে তাদের আটক করা হয়।


তাদের দুজনের নাম নজরুল ইসলাম (৪৬) ও মোহাম্মদ জোবায়েরকে (২২)। তাদের কাছে বাংলাদেশের পরিচয়পত্র পাওয়া গেছে।


বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৪৫ লাখ টাকা।


বিমানবন্দর সূত্রে জানা গেছে, বুধবার রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল নজরুল ও জোবায়ের। আর্মড পুলিশের সদস্যরা তাদের সঙ্গে কথা বললে তারা বিভ্রান্তিকর তথ্য দেয়।


পরবর্তীতে দুজনকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন দুজনই স্বীকার করেছে যে, তারা পেটের ভেতরে করে ইয়াবা বহন করছে। প্রায় ৯ হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাচানো অবস্থায় গিলে পেটে ঢোকানো হয়েছে।


নজরুল ও জোবায়ের অনেক আগে বাংলাদেশে এসেছে। দুজনই এক সময় বাংলাদেশি ওষুধ কোম্পানিতে চাকরি করতো। সেই সুবাদে রাঙ্গুনিয়ার লক্ষিরখিল এলাকায় বসবাস তাদের। সেই ঠিকানা ব্যবহার করে তারা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করেছে।


অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com