শিরোনাম
মিটফোর্ড থেকে ভুয়া ডাক্তার আটক
প্রকাশ : ২৯ মে ২০১৯, ১৫:১৮
মিটফোর্ড থেকে ভুয়া ডাক্তার আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। কর্তব্যরত আনসার সদস্যরা তাকে পুলিশে সোপর্দ করেছেন।


এ সময় তার কাছ থেকে আইডি কার্ড, ভিজিটিং কার্ড, বিভিন্ন ধরনের সরকারি ওষুধ ও হাসপাতালের মেডিসিন বিভাগে কর্মরত ডাক্তার জাহিদের নামাঙ্কিত সিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।


মিটফোর্ড হাসপাতালে দীর্ঘদিন ধরে যশোরের বাগারপাড়া থানার হালদা গ্রামের অলিয়ার রহমানের ছেলে ইলিয়াস হোসেন চিকিৎসক সেজে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিল।


সে ওই হাসপাতালের ৩৬তম ব্যাচের ইন্টার্নি হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন ক্লিনিকে রোগী ভাগিয়ে নেয়ার কাজ করছিলেন। বুধবার দুপুরে হাসপাতালের এক নম্বর বিল্ডিংয়ের সামনে আনসার প্লাটুন কমান্ডার সেলিম শিকদার তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পালিয়ে যেতে চেষ্টা করেন।


এ সময় ধাওয়া করে অন্য আনসার সদস্যরা তাকে ধরে ফেলে। পরে জিজ্ঞাসাবাদে সে ভিজিটিং কার্ড করে নিজেকে এমবিবিএস ডাক্তার বলে পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে দীর্ঘদিন প্রতারণা করার কথা স্বীকার করে।


স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) সেলিম শিকদার বলেন, ভুয়া ডাক্তার ইলিয়াসের গতিবিধি সন্দেহজনক হওয়ায় আমরা তাকে জিজ্ঞাসা শুরু করি। সে দৌড়ে পালানোর চেষ্টা করে। ওই সময় আনসার সদস্যরা তাকে আটক করে নিয়ে আসে।


হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশে কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।


বিবার্তা/আদনান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com