বিপুল পরিমাণ জালনোটসহ আটক ৩
প্রকাশ : ১১ মে ২০১৯, ১৬:৪২
বিপুল পরিমাণ জালনোটসহ আটক ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল টাকা নোট ও টাকা তৈরির সরঞ্জামসহ তিন সদস্যকে আটক করেছে পুলিশ।


শুক্রবার রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)।


আটককৃত হল মো. জীবন ওরফে সবুজ (২৮), জামাল উদ্দিন (৩২) ও বাবুল ওরফে বাবু (২৪)। এসময় তাদের কাছ থেকে ৪৫ লাখ ৬৮ হাজার টাকার জাল নোট, একটি ল্যাপটপ, ২টি প্রিন্টার ও জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।


গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার গাড়ি চুরি, ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার রফিকুল ইসলামের নেতৃত্বে কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে জীবন ওরফে সবুজ ও জামাল উদ্দিনকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ৭ লাখ জাল টাকা উদ্ধার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে একই টিম ওইদিন সন্ধ্যায় চকবাজারের ইসলামবাগে একটি বাড়িতে অভিযান চালিয়ে ৩৮ লাখ ৬৮ হাজার টাকার জাল নোট ও বিপুল পরিমাণ জাল টাকা তৈরির সরঞ্জামসহ বাবুল ওরফে বাবুকে গ্রেফতার করে।


জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, তারা জাল টাকা তৈরি করে ঢাকা, চট্টগ্রাম ও খুলনা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতো। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com