তানিয়া হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১১ মে ২০১৯, ১৪:৪৭
তানিয়া হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের বাজিতপুরে চলন্ত বাসে নার্স শাহীনুর আক্তার তানিয়ার গণধর্ষণকারী ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ নার্স অ্যাসোসিয়েশন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতাল শাখা এ মানবন্ধন করে।


মানববন্ধনে বক্তারা বলেন, ৬ মে কিশোরগঞ্জের বাজিতপুরের স্বর্ণলতা পরিবহনের চলন্ত বাসে ইবনে সিনা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণ শেষে নির্মমভাবে হত্যা করা হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ ও জানাচ্ছি। সেই সঙ্গে এমন নৃশংস বর্বরতা সাথে যুক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।


এসময় তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি এই ন্যক্কারজনক ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি প্রদানে কোনো রূপ কালক্ষেপণ হয়; তবে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে তা বাস্তবায়ন করা হবে।


মানববন্ধনে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সভাপতি মো. কামাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান জুয়েল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি জরিনা খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাসেল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com