শিরোনাম
বাফুফের উইমেনস উইংয়ের চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৮:০১
বাফুফের উইমেনস উইংয়ের চেয়ারম্যান গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের উইমেনস উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণকে গ্রেফতার করা হয়েছে।


শনিবার দুপুর ১টার দিকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করে মতিঝিল থানা পুলিশ।


মতিঝিল থানার ওসি (তদন্ত) মো. মনির হোসেন বলেন, আদালতে করা মামলার ওয়ারেন্টের ভিত্তিতে মাহফুজা কিরণকে ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।


প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের মানহানির মামলায় মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানার আদেশ দেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক সরাফুজ্জামান আনসারী বাদীর জবানবন্দি গ্রহণ করে গ্রেফতারী পরোয়ানার এ আদেশ দেন।


মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ক্রীড়ামোদী হিসেবে বিখ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মাহফুজা আক্তার কিরণ বলেন, 'পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সেখানে কেন দুই চোখে দেখবে? মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা, অভিনন্দন তো দিতে পারে, মিডিয়ায় কি কোনো অভিনন্দন জানাইছে? বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীকে দিয়ে দেয়াব? বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বিএফএফ সরকারের কাছ থেকে কোনো ফ্যাসিলিটিজ নেয় না।'


এই ঘটনার পর গত ১২ মার্চ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স একটি মানহানি মামলা করেন। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী মামলাটি আমলে নিয়ে কিরণের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। শনিবার জামিন আবেদনের উপর উভয় পক্ষের শুনানি শেষে কিরণের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আবু সুফিয়ান নোমান।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com