শিরোনাম
তেজগাঁওয়ে ১৫০০ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংসের সন্ধান
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৫
তেজগাঁওয়ে ১৫০০ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংসের সন্ধান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের আরো একটি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংসের সন্ধান পেয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ’ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ’ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে।


মঙ্গলবার বিকেল থেকে মাছ-মাংস আমদানিকারক প্রতিষ্ঠান সেফ অ্যান্ড ফ্রেস ফুড লিমিটেড নামে একটি কোম্পানির হিমাগারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ অভিযান চালায়।


নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, অভিযান চলছে। আমদানি করা বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাংস ও মাছ এখানে মজুদ করে রাখা হয়েছে। সুন্দরভাবে প্যাকেটজাত করে রাখা হলেও মাছ-মাংসের মেয়াদ শেষ হয়েছে গত বছরই। আর এসব মাছ-মাংস সরবরাহ করা হতো বিভিন্ন সুপারশপ ও নামিদামি হোটেল-রেস্তোরাঁয়।


এ পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ’ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ’ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে। এ অপরাধে হিমাগারটিকে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি।


জানা যায়, হিমাগারটিতে ভারতীয় কোম্পানি ‘রুস্তম ফুড’ ও ‘ফুড চেইন এশিয়া লি.’ নামক সরবরাহকারী প্রতিষ্ঠানের পণ্য বেশি রয়েছে।


বিবার্তা/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com