জামাইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১৭:৪৮
জামাইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশানে মেয়ে জামাইয়ের লাঠির আঘাতে এক শাশুড়ি নিহত হয়েছেন। নিহত রওশন আরা (৬৬) সোমবার দিনগত রাতে গুলশানের শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে মঙ্গলবার দুপুরে লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।


ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, নিহত রওশন আরার মেয়ে আলীয়া ফারজানার (৩৬) সঙ্গে তার স্বামী সাইফুল ইসলাম ভুঁইয়ার বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। এ কারণে আলীয়া দেড়-দুইমাস ধরে তার বাবা-মায়ের সঙ্গে তাদের গুলশানের ভাড়া বাসায় অবস্থান করছেন। সোমবার সকালে সাইফুল তার স্ত্রীকে আনতে শ্বশুরের বাসায় যান।


সেখানে কথা-কাটাকাটি একপর্যায় ফারজানাকে কাঠ দিয়ে আঘাত করেন সাইফুল। এসময় মেয়েকে বাঁচাতে মা রওশন আরা এগিয়ে এলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন সাইফুল। তাদের চিকিৎকার শুনে শ্বশুর আনোয়ারুল হক এগিয়ে এলে তাকেও লাঠি দিয়ে আঘাত করেন তিনি। এতে তার বাম হাত ভেঙে যায়। তাৎক্ষণিকভাবে পরিবারের অন্যান্য লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রওশন আরার মৃত্যু হয়।


পরে ময়না তদন্তের জন্য লাশ ঢামেকে নিয়ে যাওয়া হয়। অপর দিকে মেয়ে ফারজানাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) রাখা হয়েছে বলে জানান তিনি।


এদিকে, এ ঘটনায় গুলশান থানায় একটি মামলা করা হয়েছে জানিয়ে ওসি আবু বক্কর সিদ্দিকী বলেন, ঘাতক সাইফুলকে আটক করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/নানা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com