শিরোনাম
আনসার আল ইসলাম’র মিডিয়া উইংয়ের সদস্য গ্রেফতার
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৬:৫১
আনসার আল ইসলাম’র মিডিয়া উইংয়ের সদস্য গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম (আনসারুল্লাহ বাংলা টিম) এর মিডিয়া উইংয়ের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার বিকেলে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলির রিলেশন্স বিভাগের উপ কিমশনার মো. মাসুদুর রহমান।


তিনি জানান, গতকাল সোমবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ’র কাউন্টার টেরোরিজম বিভাগের একটি টিম। গ্রেফতারকৃতের নাম-মো. সাঈদ হাসান ওরফে আমির ওরফে শুভ (২৭)। সাংগঠনিক নাম-আব্দুল্লাহ।


তিনি জানান, সাঈদ হাসানের বিরুদ্ধে গত ২৫ ফেব্রুয়ারি রাজধানীর ডেমরা থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়েছে। ওই মামলার পলাকত আসামি সে। তাই তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনসেট ও একটি কম্পিউটার সিপিও উদ্ধার করা হয়।


পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত সাঈদ হাসান আনসার আল ইসলাম (আনসারুল্লাহ বাংলা টিম) এর মিডিয়া উইংয়ের সক্রিয় সদস্য। সে আনসার আল ইসলাম কর্তৃক পরিচালিত-মিডিয়া তয়িফার শহীদ সোলায়মান মিডিয়াসহ অন্যান্য মিডিয়া সমূহের জন্য অনুবাদ, ভিডিও এডিটিং, সাবটাইটেল যোগকরাসহ সংগঠনের সদস্য সংগ্রহ, অনলাইন প্রপাগান্ডা পরিচালনার কাজ করতো। আজ মঙ্গলবার বিকেলে ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/খলিল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com