রাজধানীতে পুলিশের গুলিতে ছিনতাইকারী গুলিবিদ্ধ
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৬
রাজধানীতে পুলিশের গুলিতে ছিনতাইকারী গুলিবিদ্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডিতে ছিনতাই করে মোটরসাইকেলযোগে পালানোর সময় পুলিশের গুলিতে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে।


সোমবার দিবাগত রাত ১২টার দিকে ধানমন্ডি সাত মসজিদ রোডে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে বিষয়টি জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড রিলেশন্স বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান।


তিনি জানান, গত রাতে ধানমন্ডি সাত মসজিদ রোডে ছিনতাইকারীরা এক পথচারীদের কাছে থেকে জিনিসপত্র ছিনতাই করে মোটরসাইকেলযোগে আবাহনী মাঠের দিকে যাচ্ছিল। ধানমন্ডি থানা পুলিশ বেতার যন্ত্রের মাধ্যমে এই বিষয়ে ডিউটিরত প্রতিটি মোবাইল পার্টিকে সতর্ক করে। এই সংবাদ পেয়ে টহলরত পুলিশ ২৭নং রোডে ব্যারিকেড দেয় এবং মোটরসাইকেলটি থামানোর চেষ্টা করে। মোটরসাইকেলটি আবার উল্টো ফিরে আসতে থাকে। তখন সামনে পুলিশের ব্যারিকেড পেয়ে দ্রুত পালানোর সময় মোটরসাইকেলটি স্লিপ কাটলে পড়ে যায় এবং পিছনে থাকা একজন ছিনতাইকারী পালিয়ে যায়।


মোটরসাইকেল চালক ওই ছিনতাইকারীকে পুলিশ ধরতে গেলে তার কাছে থাকা ছোরা দিয়ে কয়েকজন পুলিশকে সে আহত করে। তখন আত্মরক্ষার্থে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলামের লাইসেন্সকৃত ব্যক্তিগত রিভলভার দিয়ে দুই রাউন্ড গুলি ফায়ার করে। ওই গুলি ছিনতাইকারীর দুই পায়ের হাঁটুর উপরের অংশে লেগে আঘাতপ্রাপ্ত হয়। আহত অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে ওই ছিনতাইকারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত পুলিশ সদস্যরা রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।


তিনি আরো জানান, পুলিশ ওই ছিনতাইকারীর ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করেছে। এছাড়াও ১৩ ইঞ্চি লম্বা একটি স্টিলের ছোরা, ছিনতাই করা তিনটি মোবাইল ফোন ও একটি মেরুন রংয়ের ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে।


এ ঘটনায় ধানমন্ডি মডেল থানায় মামলা হয়েছে জানিয়ে মো. পারভেজ ইসলাম বলেন, পলাতক ছিনতাইকারীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com