শিরোনাম
বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি: কর্নেল রশিদের জামাতা গ্রেফতার
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৭
বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি: কর্নেল রশিদের জামাতা গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর খুনিদের প্রশংসা করে এবং বঙ্গবন্ধুকে কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।


বৃহস্পতিবার সকালে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড রিলেশন বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান।


তিনি বলেন, বুধবার রাত ১০টার দিকে হাতিরঝিল এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তার নাম ফুয়াদ জামান (৪৩)। তার কাছ থেকে মোবাইলসহ ফেসবুক আইডি ও গ্রুপসমুহ এবং মোবাইল জব্দ করা হয়।


তিনি আরো বলেন, মো. ফুয়াদ জামানের স্ত্রী শেহনাজ রশিদ খান বঙ্গবন্ধু হত্যা মামলায় মৃত্যুদণ্ড পাওয়া আসামি লে. কর্নেল (অব) সুলতান শাহরিয়ার রশিদ খানের মেয়ে। ফুয়াদ তার শ্বশুরের মৃত্যুর দণ্ডাদেশের বিষয়টি মেনে নিতে পারেনি। তাই সে তার ব্যবহৃত ফেসবুক আইডি Fuad Zaman এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ড নিয়ে কুটক্তি করে।


গত ১৫ আগস্ট ২০১৮ সকাল ৭টা ১৭ মিনিটে জাতির পিতার খুনিদের অপরাধের পক্ষে খুনিদের প্রশংসা করে ও আত্মার মাগফেরাত কামনা করে ফেসবুকে পোস্ট দেয় ফুয়াদ। পোস্ট এ বঙ্গবন্ধুর হত্যাকে ভাল কাজ বলে আখ্যায়িত করে সে।


ফুয়াদকে ধানমন্ডি থানার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের এক মামলায় গ্রেফতার করা হয়েছে এবং ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com