সিকিউরিটি সার্ভিসের আড়ালে ইয়াবা পাচার, আটক ৬
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪৬
সিকিউরিটি সার্ভিসের আড়ালে ইয়াবা পাচার, আটক ৬
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভুয়া সিকিউরিটি সার্ভিসের আড়ালে ইয়াবা পাচার করতো মাদক চোরাচালান কারবারীরা। এমনটাই জানিয়েছেন র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান।


শনিবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগে পুলিশের ওয়ারী বিভাগের ডিসি কার্যালয়ের সামনে থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ ছয় জনকে আটক করে র‌্যাব। সন্ধ্যায় ঘটনাস্থলেই সংবাদ সম্মেলনে বিস্তারিত জানায় র‍্যাব।


র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, আটকরা সিকিউরিটি সার্ভিসের আড়ালে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে বিকেলে যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সাজেদুর সাজ্জাদ (৪২), হাবিবুর শামীম (৪৫), ইউনুস মণ্ডল (৫০), জেসমিন (৩২) ইমরান (৩০) ও সিফাত (১৮) নামের ছয়জনকে আটক করা হয়। এরারা সবাই ইয়াবা চোরাচালনের সঙ্গে জড়িত।


তিনি আরো জানান, আটকদের কাছ থেকে এসআইএসএস সিকিউরিটি সার্ভিসের ইউনিফর্ম, ক্যাপ, রিফ্লেক্টিং বেল্ট ও নেম ব্যাজ জব্দ করা হয়েছে। তারা ভূয়া সিকিউরিটি সার্ভিসের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক পাচার হচ্ছিল। তাদের প্রত্যেকের শরীরের অ্যাংলেটের ভেতরে দুই হাজার পিস করে ১২ হাজার পিস এবং মাইক্রোবাসের ভেতরে ডান পাশের কাভারে লুকিয়ে রাখা ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।


কাইয়ুমুজ্জামান খান জানান, কিছুদিন পরপর এই চক্রের সদস্যরা টেকনাফে যেত। ভুয়া সিকিউরিটি সার্ভিস প্রতিষ্ঠানের আড়ালে কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় আসার সময় ইয়াবার বড় বড় চালান নিয়ে আসতো। আইনশৃঙ্খলা বাহিনীর কোনও ইউনিট যাতে সন্দেহ করতে না পারে সেজন্য সিকিউরিটি সার্ভিসের সিলযুক্ত মাইক্রোবাসে করে প্রতিষ্ঠানের পোশাক পরে তারা ইয়াবা ট্যাবলেট আনতো। প্রাথমিকভাবে তারা মাদক চোরাকারবারের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/খলিল/কামরুল


<<যাত্রাবাড়ীতে ৪০ হাজার ইয়াবাসহ আটক ৬

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com