বিমানবন্দর রেলস্টেশন থেকে শিশু উদ্ধার, শিক্ষক আটক
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ১৩:০৪
বিমানবন্দর রেলস্টেশন থেকে শিশু উদ্ধার, শিক্ষক আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে মো. সামির (৮) নামের এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত সন্দেহে হাফেজ মো. মঈনুল ইসলাম (২৪) নামের এক মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে।


শনিবার দুপুরে র‌্যাব ৩ এর সদর দফতর থেকে এক ই-মেইল বার্তায় এমন তথ্য জানানো হয়েছে।


এতে বলা হয়, আটক শিক্ষক নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মো. মনিরুল ইসলামের ছেলে। এ ছাড়াও উদ্ধার হওয়া শিশু বরিশাল জেলার কোতয়ালী থানার নলচর এলাকার বাসিন্দা মো. কাওসার আহম্মেদ পিন্টুর ছেলে। বর্তমানে তারা রাজধানীর মগবাজারস্থ মধুবাগ ৩৩১/সি নং বাসায় বসবাস করেন।


র‌্যাব জানায়, আটক মো. মঈনুল ইসলাম নূরানী তালীমূল কোরআন মাদ্রাসা মোহাম্মদপুর থেকে হাফিজী পাস করে এবং কওমী মাদ্রাসা থেকে কিতাব বিভাগে জালালাইন কিতাব পর্যন্ত পড়াশুনা করে। একমাস পূর্বে সে নোয়াখালী জেলার সোনাপুর সাঈদাতুল আবরার মাদ্রাসায় নূরানী বিভাগে শিক্ষক হিসেবে নিয়োজিত হয়। ভিকটিমের পিতা একজন মাইক্রোবাস চালক।


তার কাছ থেকে অর্থ আদায়ের গত ২৩ আগস্ট বিকেল ৪টার দিকে ভিকটিমের বাসার (নম্বর- ৩৩১/সি মধুবাগ) সামনে থেকে ফুসলিয়ে অপহরণ করে। পরে অপহরণকারী মোবাইল ফোনে, এসএমএস এবং চিঠির মাধ্যমে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরে বিষয়টি র‌্যাবকে জানানো হলে ঢাকার বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে আসামী মো. মঈনুল ইসলামকে আটক করে এবং অপহৃত শিশু মো. সামিরকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।


বিবার্তা/খলিল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com