রাজধানীতে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য আটক
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৭:০৩
রাজধানীতে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টির ৫৭ সদস্যকে আটক করেছে ঢাকা মহনগর গোয়েন্দা পুলিশ। গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


শনিবার দুপুরে ডিএমপিতে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানিয়েছেন ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন।


তিনি জানান, গত ২৪ ঘন্টায় ডিএমপির গোয়েন্দা পশ্চিম বিভাগের কয়েকটি টিম শ্যামপুর ও জুরাইন এলাকায় অভিযান চালিয়ে ৭ জন এবং সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের কয়েকটি টিম রাজধানীর গুলিস্থান, নিউমার্কেট, শাহবাগ এলাকায় অভিযান করে ৩১ জন, গোয়েন্দা পূর্ব বিভাগের একটি টিম সায়েদাবাদ এলাকায় অভিযান করে ৭ জন ও গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম নিউমার্কেট এলাকা থেকে অজ্ঞান পার্টির ১২ সদস্যকে আটক করেছে।


তিনি জানান, তাদের কাছ থেকে ৫৫৩ টি চেতনা নাশক ট্যাবলেট, ৭ কৌটা মলম ও ৭ বোতল বিষ মিশ্রিত পানীয় উদ্ধার করা হয়েছে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রথমে তারা কোনো ব্যক্তিকে টার্গেট করে সখ্য গড়ে তোলে। এরপর তাদের অপর সদস্যরা টার্গেটকৃত ব্যক্তি ও তাদের সদস্যকে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্যের আমন্ত্রণ জানায়। টার্গেটকৃত ব্যক্তি রাজি হলে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্য তাকে খাওয়ায় এবং নিজেদের সদস্যরা সাধারণ খাবার গ্রহণ করে। খাদ্য দ্রব্য গ্রহণের পর টার্গেটকৃত ব্যক্তি অচেতন হলে তারা তার মূল্যবান দ্রব্যাদি নিয়ে দ্রুত চলে যায়। এক্ষেত্রে অজ্ঞান পার্টির সদস্যরা খাদ্যদ্রব্য হিসেবে চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রিম জাতীয় বিস্কিট ইত্যাদি ব্যবহার করে।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com