প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে চাঁদাবাজি, আটক ২
প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৭:২৬
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে চাঁদাবাজি, আটক ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপের নাম ব্যবহার করে চাঁদাবাজিকালে প্রতারক চক্রের দুইজনকে আটক করেছে পুলিশ।


শুক্রবার দুপুরে ডিএমডির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানান ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল বাতেন।


তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোয়েন্দা পুলিশের একটি টিম গোপীবাগ এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আলী (৪০) ও মোছা. নাহিদ সুলতানাকে (২৭) আটক করে। তাদের উভয়ের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম থানায়। তারা সম্পর্কে ভাই-বোন।


আব্দুল বাতেন বলেন, তারা বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে সুকৌশলে দেশের স্বনামধন্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। সম্প্রতি প্রতারকরা ০১৮১৯৯৩০১১০, ০১৭৩৩০৯৬৯৩৩, ০১৭১৮০৬২১৯৬, ০১৯৯৯৪৯৮০২৫, ০১৮১৫২৩০২৫১, ০১৭৮৩৪৪৪৭৯৮, ০১৮১৬৩৪৭২৪১ (বিকাশ নম্বর) ও ০১৮১৮৭৫৭৫৭৪ (বিকাশ নম্বর) নম্বরগুলো ব্যবহার করে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।



তিনি আরো বলেন, আর কোনো ব্যক্তির কাছ থেকে তারা চাঁদা দাবি করেছে কিনা, তা তাদের ব্যবহৃত মোবাইল নম্বরগুলো পরীক্ষা-নিরীক্ষা করে খতিয়ে দেখা হচ্ছে। এই সকল নম্বর থেকে যদি কারো নিকট চাঁদা দাবি করা হয়ে থাকে তাহলে সে বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগকে অবহিত করার জন্য অনুরোধ জানান পুলিশের ওই কর্মকর্তা।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com