হাতিরঝিলে দিনভর মাদকবিরোধী অভিযান, আটক ৩৮
প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৯:২৪
হাতিরঝিলে দিনভর মাদকবিরোধী অভিযান, আটক ৩৮
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিলঝিল থানায় দিনভর অভিযান চালিয়ে ৩৮ জনকে আটক করেছে পুলিশ। তারা সবাই মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত বলে দাবি পুলিশের।


পুলিশ জানিয়েছে, শনিবার বেলা ১১টা থেকে তেজগাঁও বিভাগের হাতিরঝিল থানার মগবাজার ওয়ারলেস, আমবাগান, চেয়ারম্যান গলি, নয়াটোলা, সোনালীবাগ, কুত্তাপাড়া, মালিবাগ বাগানবাড়ি, মিরবাগ, উলন, উলন বাজার, পলাশবাগ, মহানগর হাউজিং, ১২ নং গলি, মহানগর হাউজিং, আবুল হোটেল মোড়, দিলুরোড, বিয়ামের গলি এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়।


বেলা ২টা পর্যন্ত চলা ওই অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। আটকরা মাদক ব্যবসায়ী, মাদক গ্রহণকারী ও মাদক বহনকারী বলে জানায় পুলিশ।


অভিযানের বিষয়ে হাতিরঝিল থানার ওসি আবু মো. ফজলুল করিম জানান, হাতিরঝিল থানা এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়েছে।


তিনি জানান, আটককৃতদের মধ্যে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রাজিবের নামে ঢাকা মহানগর পুলিশের বিভিন্ন থানায় ৫ টি মাদক মামলা রয়েছে। এছাড়াও আটককৃত আরো সাত জনের বিরুদ্ধে অস্ত্র, মাদক, অপহরণ ও চুরির অপরাধে মামলা রয়েছে।


অভিযানে উল্লেখযোগ্য পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।


তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী পুলিশ কমিশনার সালমান হাসান জানান, হাতিরঝিল থানা এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার লক্ষ্যে পরিচালিত এ অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে আট জনের নামে মাদক, অস্ত্র ও অপহরণ মামলা আছে। বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। যাচাই-বাছাই পূর্বক আইনানুগ ব্যবস্হা নেয়া হবে।



তিনি আরো জানান, আজকের অভিযানে ডিএমপি’র তেজগাঁও বিভাগ, গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ, পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট এবং কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগের স্পেশাল অ্যাকশন গ্রুপের বিশেষায়িত ডগ স্কোয়াড সমন্বিতভাবে অংশ নেন। প্রায় তিন শতাধিক অফিসার ফোর্সের অংশগ্রহণে পরিচালিত এ অভিযানে তেজগাঁও বিভাগ এবং গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের ঊর্ধতন কর্মকর্তারা উপস্হিত ছিলেন।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com