শিশু সানজিদাকে হত্যায় শিক্ষক দম্পতি গ্রেফতার
প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ১৮:৫৫
শিশু সানজিদাকে হত্যায় শিক্ষক দম্পতি গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিশু সানজিদা আক্তারকে (১০) হত্যার অভিযোগ এক শিক্ষক দম্পতিকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ।


শুক্রবার বিকেলে যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।


গ্রেফতারকৃরা হলেন- শিক্ষিকা নুসরাত জাহান মনি ও তার স্বামী মোরশেদ আলম। বিকেল সাড়ে ছয়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তারা যাত্রাবাড়ী থানায় পুলিশ হেফাজতে ছিলেন।


ওসি কাজী ওয়াজেদ আলী জানান, গত ২১ এপ্রিল উত্তর যাত্রাবাড়ীর স্কুলশিক্ষিকা নুসরাত জাহান মনির বাসায় (বিবির বাগিচার ২ নং গেটের ৭২/২/২- এম বাসা) অন্য শিশুদের সঙ্গে পড়তে যায় সানজিদা আক্তার নামের এক শিশু। ওই দিন নুসরাতের শোয়ার ঘরে ফ্যানে ঝুলন্ত অবস্থায় সানজিদার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে গত ২৩ এপ্রিল সানজিদার লাশ তার বাবা গাড়িচালক মো. শাহজাগান ও মা জান্নাতি বেগম তাদের গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে নিয়ে যান। সেখানেই লাশ দাফন করা হয়।


তিনি আরো জানান, ঘটনার পর নুসরাত ও তার স্বামী মোরশেদ দাবি করেন, সানজিদা খেলতে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ফাঁস লেগে মারা যায়। ঘটনার দিন যাত্রাবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) হয়। তবে ঘটনার প্রায় তিন মাস পর গতকাল বৃহস্পতিবার ময়নাতদন্ত রিপোর্টে শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। তাই শিক্ষিকা নুসরাত ও তার স্বামী মোরশেদকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/খলিল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com